মোহাম্মদপুর ৩৩ নং ওয়ার্ডে আজ ২য় ধাপে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ
আজ ২য় বছরে ২য় ধাপে বিএনপির কেন্দ্রীয় নির্দেশে ঢাকা ১৩ এর মোহাম্মদপুর থানা অধীন ৩৩ নং ওয়ার্ডের গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

জানা গেছে, বেগম খালেদা জিয়ার নির্দেশনায় ও তারেক রহমান এর সার্বিক তত্ত্বাবধায়ন ও অনুপ্রেরণায় এ অব্যাহত ত্রাণ প্রদান করছেন বিএনপির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

এ প্রসঙ্গে এক বার্তায় আব্দুস সালাম জানান, আমরা সদা সর্বদা সর্বোচ্চ ত্যাগ ও ভালবাসা নিয়ে থাকছি ঢাকা ১৩ এর আপামর জনতার পাশে। আমাদের সার্বিক তত্ত্বাবধায়ন করে সার্বক্ষণিক এই বাংলাদেশের মানুষের খোঁজ খবর রাখছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এই ত্রাণ প্রদানের সার্বক্ষণিক পর্যবেক্ষণকারী ইতিমধ্যে অত্র এলাকার অসহায় মানুষের ভরসা জামাল হোসেন বলেন, আমরা আমাদের আলোকবর্তিকা তারেক ভাই এর ভালোবাসা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের পরিচালনায় নিরিবিচ্ছিন্ন ভাবে আছি ঢাকা ১৩ এর অলিগলিতে। খুঁজে ফিরি অসহায় নিপীড়িত মানুষকে, যাদেরকে যথা সম্ভব চেষ্টা করি সাহায্য সহযোগিতা করতে। আর এই শিক্ষা আমরা পেয়েছি আমাদের প্রাণ নন্দিত নেতা তারেক রহমান ভাই এর নিকট থেকে।

আজকের ত্রাণ বিতরণ কালে উপস্তিত ছিলেন মোহাম্মদপুর থানা বিএনপির সভাপতি ওসমান গনি শাহজাহান, সিনিয়র সহসভাপতি হাজী মোঃ ইউসুফ, যুগ্ন সম্পাদক জামাল হোসেন টুয়েল, শামসুল আলম শাহিন, সালাউদ্দিন মৃধা,জামাল হোসেন, দেলোয়ার হোসেন মামুন,জহিরুল ইসলাম অপু, সালাউদ্দিন ভুট্টো, খাইরুল বাশার মুক্তি, মোহাম্মদ মনির, ও অঙ্গ সংগঠনের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *