ভোলাহাটের ছেলের নেতৃত্বে পাকিস্তান সফরে বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ ক্রিকেট দল

স্টাফ রিপোর্টার ঃ পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ ক্রিকেট দল। আসন্ন সফরে দু’টি তিন দিনের ম্যাচ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। নিরাপত্তা বিষয়ে সবুজ সংকেত পাওয়ায় পাকিস্তানে দল পাঠানোর সিদ্বান্ত নেয়া হয়েছে বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা জানিয়েছেন।
তিন দিনের ম্যাচ দিয়ে শুরু হবে সফর। তার আগে দুই দিন অনুশীলনের সুযোগ পাবে বাংলাদেশ দল। ২৫ অক্টোবর থেকে রাওয়ালপিন্ডির কেআরএল ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে তিন দিনের প্রথম ম্যাচ। সিরিজের সব ম্যাচই অনুষ্ঠিত হবে এ স্টেডিয়ামে। ৩০ অক্টোবর থেকে শুরু হবে দ্বিতীয় তিন দিনের ম্যাচ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে ৪,৬ ও ৮ নভেম্বর। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করবে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল : তানভীর আলম শাম, অনিক চাকি, নাইম আহমেদ (অধিনায়ক), রেদোয়ান হোসেন সিয়াম, আমির হোসেন আসিফ, মিনহাজুল হাসান মগ, তৌহিদুল ইসলাম ফেরদৌস, মাজহারুল হক রুপম, আরাফাত ইসলাম, লিয়ম হোসেন, শামসুল ইসলাম ইপোন, আহসান হাবিব লিওন, মোহাম্মদ মুশফিক হাসান, আশিকুর জামান ও আহম্মদ শরীফ।
স্ট্যান্ড-বাই : নাইম ইসলাম, মোহাম্মদ হানিফ বিশ্বাস, রাকিবুল ইসলাম অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, ফয়সাল খান মাহফুজ।

জানা গেছে, বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দলের অধিনায়ক নাঈম আহমেদের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার চরধরমপুর গ্রামের নামোপাড়ার আব্দুল লতিফের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *