বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের উদ্যোগে বেগম খালেদা জিয়ার করোনা মুক্তি কামনায় দোয়া ও মিলাদ

স্টাফ রিপোর্টারঃ

বেগম খালেদা জিয়ার করোনা মুক্তি কামনায় ঢাকা ১৩ আসনের দোয়া ও মিলাদসাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত। এরই প্রেক্ষিতে
রাজধানী ঢাকা আদাবর মোহাম্মদপুর শেরেবাংলা নগর থানা বিএনপি আজ বাদ আসর তারা সুস্বাস্থ্যে ও রোগ মুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এ মিলাদ মাহফিলের আয়োজন এর মূল উদ্যোক্তা ছিলেন ঢাকা ১৩ আসনের বিএনপির অভিভাবক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

এদিকে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, বেগম সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী ও যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল সহ অসুস্থ সকল নেতাকর্মীদের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অন্যদিকে, বিশেষ দোয়া কামনা করা হয় বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান এর সার্বিক কল্যান কামনা করেও।

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেন, আমাদের নেত্রী, আমাদের মা আজ করোনায় অসুস্থ, হৃদয়ের অন্তস্থল থেকে দোয়া কামনা করছি আমাদের পরম শ্রদ্ধেয় নেত্রীর জন্য। মহান আল্লাহ তা’আলা যেন উনাকে দ্রুত সুস্থ করে আরো দীর্ঘদিন দেশ জাতির সেবা তথা কল্যাণ করার সুযোগ করে দেন -এমনই কামনা অন্তর থেকে করছি। দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে আমাদের মাননীয় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবদান অবিস্মরণীয় ও চিরস্মরণীয়। তাই দেশের মানুষের আরো বেশি সেবাদান ও কল্যাণ কামনায় আমাদের মহা নেত্রি সুস্থ হয়ে আমাদের মাঝে হাস্যোজ্জ্বল মুখে ভালোবাসার প্রিয় মানুষ হিসেবে থাকবে এমনই বিশ্বাস।

এদিকে, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা বিএনপি’র সভাপতি ওসমান গনি শাহজাহান, আদাবর থানা বি এন পির সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান আক্তার ।

মোহাম্মদপুর থানা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক জামাল হোসেন ও খায়রুল বাসার মুক্তি। এছাড়াও আদাবর, মোহাম্মদপুর ও শেরেবাংলা নগর থানা বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। উপস্থিত মানবতার ফেরিওয়ালা খ্যাত নেতা মোহাম্মদপুর থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেন বলেন, আমাদের মা সাবেক প্রধান বেগম খালেদা জিয়া আজ করোনায় অসুস্থ। আজ আমরা আমরা সত্যিই বড়ই মর্মাহত ও অসহায় বোধ করছি। আল্লাহ তুমি আমাদের মা সমতুল্য নেত্রীকে দ্রুত সুস্থ করে, আমাদের দেশ জাতির আরো সেবা করার সুযোগ করে দাও। এছাড়াও আমাদের আদর্শের প্রতীক তারেক রহমানের জন্য সুস্থতা সুস্থতা কামনা করছি। আরও সুস্থতা কামনা করছি আমাদের সিনিয়র নেতা ডঃ খন্দকার মোশাররফ হোসেন সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দেশের বিভিন্ন প্রান্তের বিভিন্ন অঙ্গসংগঠনের যারা অসুস্থ রয়েছে তাদের সবার সার্বিক সুস্বাস্থ্য কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *